শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রাম রেলস্টেশনের ঘটনায় তিন আরএনবি সদস্য আটক

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রাম রেল স্টেশনে এক সেনাসদস্য ও সাংবাদিককে লাঞ্ছনার অভিযোগে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। ঢাকা ও চট্টগ্রাম থেকে তাদের আটক করা হয়েছে।র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, চট্টগ্রাম রেলস্টেশনে ট্রেনের কামরায় ওঠার সময় অতিরিক্ত টাকা দাবি নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে আরএনবি সদস্যরা সেনাদসদস্য ও এক সাংবাদিককে লাঞ্ছিত করে। এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।এ ঘটনায় আরএনবির তিন সদস্যকে সাময়িক বরখাস্তও করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বরখাস্তের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছিলেন রেলওয়ে পূর্বাঞ্চলের আরএনবির কমান্ড্যান্ট রেজওয়ানুর রহমান।

বরখাস্ত হওয়ার সদস্যরা হলেন- সিপাহী মাইন হাসান রাকিব, লিটন চাকমা ও হাবিলদার মো. রবিউল ইসলাম।

রেজওয়ানুর রহমান বলেন, চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের যাত্রীদের সঙ্গে অনাকাঙ্ক্ষিত ঘটনার জেরে আরএনবির তিনজনকে বরখাস্ত করা হয়েছে। এ বিষয়ে তদন্ত হচ্ছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION